fbpx
Hotline: 09638-113322 (10AM-5PM)

IOM একটি সম্পূর্ন অলাভজনক প্রতিষ্ঠান। কিন্তু একটা প্রতিষ্ঠান চালাতে অনেক খরচ হয়। যেমন: প্রায় ৬০ জন উস্তাদের হাদিয়া ও স্টাফদের বেতন, অফিস ভাড়া, সার্ভার ভাড়া, ভার্চুয়াল ক্যাম্পাস ভাড়া, ইন্টারনেট বিল, স্ট্রিমিং সার্ভার ভাড়া, লাইভ ক্লাশ ভাড়া,  বিজ্ঞাপন ইত্যাদি। আর এই সমস্ত খরচের জন্যই স্টুডেন্টদের কাছ থেকে নেওয়া হয়। 

আপনি যদি উক্ত ফি প্রদাণে সক্ষম না হন সেক্ষেত্রে পুওর ফান্ডের জন্য আবেদন করলে ইনশাআল্লাহ আপনার বিষয়টি বিবেচনা করা হবে।

আবেদন করার জন্য ফর্ম পূরন করুন।
সবগুলো তথ্যই আল্লাহর সন্তুষ্টির জন্য পূরন করতে হবে। অসম্পূর্ন আবেদন গ্রহনযোগ্য নয়।  

উল্লেখ্য যে,
কোনো শিক্ষার্থী যেই সেমিস্টার এ পুওরফান্ডের আবেদন করবে এবং সেই আবেদন গৃহীত হবার পর উক্ত সেমিস্টার এ তাকে অবশ্যই সেমিস্টার এর সকল ক্লাসের উপস্থিতিতে ৯০% এবং টোটাল সেমিস্টার এর মার্কের উপর ৫০% এর উপরে মার্ক থাকতে হবে। অন্যথায় পরের সেমিস্টার থেকে তার পুওরফান্ডের সুবিধা বাতিল বিবেচিত হবে। সেক্ষেত্রে সম্পূর্ণ ফি প্রদান করতে হবে।
(বিষয়টি যুক্ত করার কারন এটাই, যাতে কেউ মাদ্রাসার পড়াশোনাটাকে হাল্কাভাবে না নিয়ে পড়াশোনার প্রতি অধিক গুরুত্ব প্রদান করে।)

 

(বি.দ্রঃ সিঙ্গেল সাবজেক্টের জন্য এই সুযোগ প্রযোজ্য নয়, শুধুমাত্র আলিম কোর্সের শিক্ষার্থীদের জন্য প্রযোজ্য।)
আপনার প্রদত্ত সকল তথ্যই ইনশাআল্লাহ গোপন রাখা হবে। নিচের সবগুলো প্রশ্নেরই উত্তর দিতে হবে। সবগুলো প্রশ্নের উত্তর পাওয়ার পর IOM এডমিন আপনার স্কলারশিপের বিষয়ে বিবেচনা করবেন।   কোন প্রশ্ন আপনার জন্য প্রযোজ্য না হলে উত্তরের ঘরে শুধু NA লিখে দিলেই হবে।